প্রয়োজনে দল থেকে বাদ পড়তে পারে রোনালদো। Today Bangladesh Net

প্রায় ১২ বছর পর ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডে আবারো যোগ দেন সর্বকালের সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো । ইউনাইটেডে নিজের দ্বিতীয় অভিষেকে জোড়া গোল করে জয় করে নেন ম্যান ইউ ভক্তদের মন। প্রত্যাবর্তনের দিনে অসাধারণ পারফরম্যান্স উপহার দেন রোনালদো। কিন্তু দলের প্রয়োজনে একাদশ থেকে বাদ পড়তে পারেন পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী এই পর্তুগীজ যুবরাজকে।

ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ওলে গানার জানান, দলের প্রয়োজনে একাদশ থেকে বাদ পড়তে পারে রোনালদো। দলের জন্য বাস্তবতা মেনে নিতে হবে ফুটবল রাজাকে। ওলে গানার পরিষ্কার করে জানিয়ে দিলেন।

ম্যানচেস্টার ইউনাইটেডে নিজের প্রত্যাবর্তন ম্যাচে দর্শক দেখলো ১৮ বছরের তরুণ রোনালদোকে।
জোড়া গোল করে বসেন বর্তমান সময়ের সেরা ফুটবলার। তার দল ম্যান ইউ ৪-১ গোলে হারায় নিউ ক্যালেস কে।

তবে ফুটবলের রাজাকেও তো মানতে হবে কোচের কথা। ৩৬ বছর বয়সী রোনালদো এখনো বিশ্বের সেরা ফিট ফুটবলারদের মাঝে অন্যতম । তবে বয়সের দিকে তাকালে তার বিশ্রাম প্রয়োজন নিয়মিত। দলের সঙ্গে মানিয়ে নিতে তার আরো সময় লাগবে। তাছাড়া ইউনাইটেডের নেই বিকল্প ফরোয়ার্ডের অভাব।

সবকিছু মাথায় রেখে, ওলে গানার জানান, ক্রিস্টিয়ানো রোনালদোকে বাদ দেওয়াটা অসম্ভব কিছু না। তার বয়স যেমন ৩৬, তেমনি মেসনের বয়স ১৯। দিনশেষে দুইজনেরই বিশ্রাম দরকার। দুইজনকেই বুঝে শুনে খেলাতে হবে।

পরবর্তী ম্যাচ ইয়ং বয়েজের বিরুদ্ধে রোনালদো থাকবে কি না,তা এখনো নিশ্চিত নন কোচ। এ ব্যাপারে ওলে গানার জানান, রোনালদো নিজের ফিটনেসের ব্যাপারে খুবই সচেতন। সে দ্রুত কাটিয়ে উঠবে গত ম্যাচের ক্লান্তি। তবুও তাকে রেস্ট দিতে হবে আমাদের।

গ্রিনিউড ছাড়াও ইউনাইটেডের হয়ে এখনও এডিনসন কাভানি ও মার্কাস রাশফোর্ডেরও মাঠে ফেরা বাকি। এছাড়া জেডন সানচো তো রয়েছেই। অতএব রোনালদো কে বাদ দিলেও ফরোয়ার্ড এর অভাব নেই ইউনাইটেডে। তবে সবার ধারণা, রোনালদোকে এখন তেমন বিশ্রাম দেবে বলে মনে হয় না।
মৌসুম শুরু হলে দেখা যেতে পারে

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *